সারগাম

সারগাম নামটি পুরোনো সংস্কৃতি মনে হলেও এখানে এটিকে স্পিকারের মডেলের কথা বলা হয়েছে । একট্রিম ব্রান্ডের ৫.১ মাল্টিমিডয়িা স্পিকারটি হল সারগাম । সাব উফার এবং স্যাটেলাইট সহ ৯০ ওয়াট এর এই স্পিকারটির ফ্রন্ট প্যনেলে ব্যবহার করা হয়েছে চমৎকার লাইট গ্রিন কালারে এলইডি , যা স্পিকারটিকে করে তুলেছে অনেক বেশি আকর্ষণীয় । সারগাম স্পিকারটির সাবউফারে ব্যবহার করা হয়েছে ৬.৫ ইঞ্চির স্পিকার এবং এর প্রতিটি স্যাটেলাইটে রয়েছে ৩ ইঞ্চি সাইজের স্পিকার । আধুনিক সকল ফিচার তথা ইউএসবি, মেমোরি , এফএম , রেডিও , ব্লুটুথ, ডিসপ্লে এবং রিমোট কন্ট্রোল সহ নানাবিধ সুবিধা। এফএম চ্যানেল , ভলিউম লেভেল, মুড্স, এই সকল ইনফরমেশন দেখা যাবে ডিসপ্লেটিতে । এই স্পিকারটিতে একুইস্টিক সাউন্ড সাথে লাইটের কারসাজি বর্তমানে প্রজন্মের গেমারদের পছন্দের তালিকায় স্থান পাবে । এছাড়াও রেস্টুরেন্ট , শো রুম এবং বাসায় হোম থিয়েটার এর মতোন সাউন্ড পেতে এই ৫.১ স্পিকারটি হবে বেস্ট সলূশন।

স্প্রাটা

স্প্রাটা নামটি শুনে অনেকেই ভাবতে শুরু করে দিয়েছেন সেই দুর্ধর্ষ গেমিং এর কথা কিন্তু এখানে একটি স্পিকার এর কথা বলা হয়েছে। নামকরনের সাথে মিল রেখে গেমারদের জন্য করে এক্সট্রিম ব্রান্ডের ৩:১ সিরিজের স্পিকার বাজারে নিয়ে এলো স্মার্ট টেকনোলোজি বিডি লি:। স্প্রাটা স্পিকারটির সাব উফারটিতে রয়েছে বিল্টইন এলইডি লাইট রয়েছে যে কোনো গেম বা মিউজিক চলাকালিন সময়ে এ্যম্বিয়েন্স ক্রিয়েট করে ফলে গেমার মিউজিক লাভার পাবে দুর্দান্ত ফিল । ৩:১ এই মাল্টি মিডিয়া স্পিকারটিতে কমলা রংয়ের অন স্ক্রিন ডিসপ্লে রয়েছে । ফলে সব তথ্য ( ভলিউম , সোর্স ) আপনি এই ডিসপ্লেটিতে দেখতে পারবেন । অত্যাধুনিক সব ফিচার সমৃদ্ধ স্প্রাটা স্পিকারটিতে রয়েছে বলুটুথ , এসডি কার্ড রিডার ,ইউএসবি , এফএম রেডিও এবং রিমোট কন্ট্রোল সহ নানাবিধ সুবিধা । স্টাইলিশ লুকের এই স্পিকারটির সাব উফারটিতে রয়েছে ম্যানুয়াল ভলিউম কন্ট্রোল এবং ব্যাজ নব । স্পিকারটির ড্রাইভার সাইজ ৬.৫ ইঞ্চি এবং স্যাটেলাইট ড্রাইভার সাইজ ৩ ইঞ্চি । নিখুঁত সাউন্ড প্রোডাকশনের জন্য আপনি পাবেন সর্ব্বোচ্চো ৭৫ ওয়াট । প্রডাক্টির বিক্রয় পরবর্তি সেবা ১ বছর ।

ট্রায়ো

ইতালিয়ান শব্দ ট্রায়ো নামটি আমাদের কম বেশি সবার জানা, ট্রায়ো মানে তিন্ । তাইতো এক্সট্রিম ব্রান্ডের ৩:১ সিরিজের নতুন স্পিকার বাজারে নিয়ে এলো স্মার্ট টেকনোলোজি বিডি লি:। ট্রায়ো মডেলটিতে রয়েছে অত্যাধুনিক সব ফিচারে সমৃদ্ধ । ফুল বডিটি উডেন কেবিনেটে আবদ্ধ ফলে আপনি পাবেন পিওর সাউন্ড । মাল্টি ফাংশন তথা বলুটুথ, এসডি কার্ড রিডার, ইউএসবি, এফএম রেডিও সহ রয়েছে নানাবিধ সুবিধা । স্টাইলিশ লুকের এই স্পিকারটির সাব উফারটিতে রয়েছে ম্যানুয়াল ভলিউম কন্ট্রোল নব, দূর থেকে নিয়ন্ত্রণের জন্য রয়েছে বেসিক রিমোট । সাব উফারটির ফ্রন্ট সাইডে রয়েছে কমলা রংয়ের অন স্ক্রিন ডিসপ্লে রয়েছে । নিখুঁত সাউন্ড প্রোডাকশনের জন্য স্পিকারটির উফারে ব্যবহার করা রয়েছে ৬.৫ ইঞ্চি ড্রাইভার এবং স্যাটেলাইট তিনটিতে রয়েছে ৩ ইঞ্চি ড্রাইভার । আউটপুট পাওয়ার সর্ব্বোচ্চো ৭৫ ওয়াট হওয়ায় সাউন্ড প্রোডাকশনে তেমন কোন ডিসট্রশন থাকছে না । প্রোডাক্টির বিক্রয় পরবর্তি সেবা ১ বছর ।

ম্যাক্সিম

বৰ্তমান হালের ফ্যশন হিসেবে বাসা বাড়িতে টাওয়ার স্পিকার এর ব্যবহার বেশ বেড়েই চলেছে, তাই তো সময়ের সাথে পাল্লা দিয়ে স্মাৰ্ট টেকনোলজিস বিডি লি:বাংলাদেশে নিয়ে এলো এক্সট্রিম ব্র্যান্ড এর নতুন টাওয়ার স্পিকার ম্যাক্সিম । ১৪০ ওয়াট এর এই টাওয়ার স্পিকারটি দেখতে খুবই স্টাইলিশ। কারাওকে ফাংশন থাকায় আপনার বিনোদনে যোগ হবে এক ভিন্ন মাত্রা। অত্যাধুনিক সব ফিচারে ভরপুর এই স্পিকারটিতে রয়েছে ইউএসবি, এমএমসি, ব্লুটুথ, এফএম রেডিও নানাবিধ সুবিধা। সাউন্ড, মুড, ভলিউম লেভেল, একুলাইজার এই সমস্ত তথ্য দেখার জন্য এতে রয়েছে বিল্টইন ডিসপ্লে সুবিধা। এছাড়াও দূর থেকে নিয়ন্ত্রণ করার জন্য এতে থাকছে বেসিক রিমোট। ২:০ স্পিকারটির ড্রাইভার সাইজ যথাক্রমে ট্রেবল ১.৫ ইঞ্চি, মিডল ৪ ইঞ্চি, সেই সাথে বেজ ৮ ইঞ্চি হওয়ায় আপনি পাবেন দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি । ফ্রিকোয়েন্সি রেসপনস স্যাটেলাইট এর ক্ষেত্রে ১২০ হার্জ থেকে ২০ কিলো হার্জ ফলে সাউন্ড প্রোডাকশনে কোনো সমস্যা থাকছে না। প্রোডাক্টির বিক্রয় পরবর্তি সেবা ১ বছর।

ডুও

মিউজিক প্রেমিরা সচারচর পার্সোনাল কম্পিউটার বা ল্যাপটপে একটু উচ্চ ভলিউম সেই সাথে মৃদু ব্যাজ দিয়ে গান শুনতে ভালোবাসে । তাইতো তাদের কথা মাথায় রেখে এক্সট্রিম ব্রান্ডের নতুন স্পিকার ডুও বাজারে নিয়ে এলো স্মার্ট টেকনোলোজি বিডি লিঃ । স্পিকারটির চার পার্শে কমলা রঙের টেক্সচার থাকায় এটিকে দেখতে অনেক চমৎকার লাগে । অত্যাধুনিক সব ফিচার সমৃদ্ধ ডুও স্পিকারটিতে রয়েছে একাধিক সব ইনপুট সুবিধা বলুটুথ ,এসডি কার্ড ,ইউএসবি এবং এফএম রেডিও । ২:১ এই মাল্টি মিডিয়া স্পিকারটি রয়েছে কমলা রংয়ের অন স্ক্রিন ডিসপ্লে । ফলে আপনি সব তথ্য দেখতে পারবেন । এছাড়াও দূর থেকে নিয়ন্ত্রণের জন্য রয়েছে বেসিক রিমোট । স্টাইলিশ লুকের এই স্পিকার এর সাবউফারটির ফ্রন্টে রয়েছে সোর্স, ভলিউম বাটন । ইউজার চাইলে খুব সহজেই কন্ট্রোল করতে পারবেন । এর ড্রাইভার সাইজ ৬.৫ইঞ্চি এবং স্যাটেলাইট ড্রাইভার সাইজ ৩ ইঞ্চি । নিখুঁত সাউন্ড প্রোডাকশনের জন্য করে আপনি পাবেন সর্ব্বোচ্চো ৬৫ ওয়াট । স্পিকারটির বিক্রয় পরবর্তি সেবা ১ বছর ।